তোমায় ঘিরে...
- কায়সার পারভেজ - সাদা কাগজ... ২৮-০৪-২০২৪

মনটা তোমার কাছে আজো বন্দি,
স্বপ্নকুমারী তুমি এ তুষ্ঠ হৃদয়ে
তাই যখন তখন পড়ি ধরা
তোমায় মলীন ঐ দুচোখে।
স্বাধীনতা হারায় আবারো
তোমার মায়াবী হাসির ব্যাসে।
নিজেকে নিজে হাসায়
অদ্ভুদ অজানাতে।
দিনের আলো হারায় কখনো,
অাবার কখোনোবা রাত।
সবি হয় অর্থহীন,যদি হয়
ভাবা তোমায় নিয়ে।
আর এভাবেই গল্প ছড়ায়
নিজের মনে আর
ভালোবাসা কুড়িয়ে বেচেঁ থাকি
এ ভুবন মাঝে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।